ইউপি মেম্বারের ওপর হামলার বিচার দাবীতে এলাকাবাসীর মানব বন্ধন ও সমাবেশ

স্টাফ রিপোর্টার :–

কুমিল্লা ৩ নং দক্ষিণ দুর্গাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম শাহীন মেম্বারকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকেলে নগরীর দৌলতপুরে প্রতিবাদ সামাবেশ ও মানববন্ধন করা হয়।
মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৩নং দক্ষিণ দুর্গাপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক।
সভায় বক্তারা বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে একটি ঝগড়ার মিমাংশা করতে গেলে এলাকার জনপ্রতিনিধি মোঃ ফখরুল ইসলাম শাহীন মেম্বারকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে স্থানীয় সন্ত্রাসীরা। এলাকার চিহ্নিত সন্ত্রাসী বিজয়, বিদ্যুৎ, ফরহাদ আহমেদ ভূইয়া ওরফে কানা ফরহাদ, কাকন, মামুন, তুষার, জালাল, হোনে, খলিল. মোজাম্মেলসহ অজ্ঞাত সন্ত্রাসীরা শাহীনের উপর অতর্কিতে হামলা চালিয়ে তাকে গুরতর আহত করে। প্রথমে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তিনি মুমূর্ষ অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বক্তারা বলেন, একজন জন প্রতিনিধির উপর অতর্কিতে এ হামলার বিচার না হলে দেশের সাধারণ মানুষ কার কাছে আশ্রয় নিবে। তারা অপরাধীদের দ্রুত খুঁজে বের করে বিচার করতে পুলিশ ও প্রশাসনের প্রতি আহ্বান জানান। বক্তারা অরো বলেন, তা না হলে একজন প্যানেল চেয়ারম্যান হত্যা চেষ্টার বিচার বাস্তবায়নে তার কঠোর কর্মসূচি পালন করবেন।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সফুরা বেগম মেম্বার, আবদুস সুক্কুর, খোরশেদ আলম রেনু, হারুণ ভূইয়া, মুকুল, মুজিবুল ইসলাম, আজিমুল ইসলাম প্রমুখ। সমাবেশ শেষে দৌলতপুর চৌমুহনীতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ইউপি চেয়ারম্যান আমিনুল হকসহ স্থানীয় জনগণ অংশ নেয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply