কুমিল্লায় গুলিবৃদ্ধ রাসেলের মৃত্যু : সন্ত্রাসীদের বাড়িঘর ভাংচুর

কুমিল্লা প্রতিনিধি:–
কুমিল্লা মহানগরীর বিষ্ণুপুরে অস্ত্রধারী ছাত্রদল সন্ত্রাসীদের হাতে গুলিবৃদ্ধ যুবক রাসেল (২২) চিকিৎসাধীন অবস্থায় (১৩ জুন) বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর রাসেলের মুন্সেফবাড়ি এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত এলাকাবাসী অস্ত্রধারী সন্ত্রাসী ও মহানগর ছাত্রদল নেতা শিবলু, অস্ত্রধারী সন্ত্রাসী জিমি ও মনিরের বাড়িঘর ভাংচুর করে।
এলাকাবাসীর বরাত দিয়ে উত্তেজিত জনতা সাংবাদিকদের জানান, গত ৯ জুন বিকাল ৩ টার সময় বিষ্ণুপুর চৌমুহীর একটি চা দোকানে রাসেল নাস্তা করেন। এসময় শিবলুর সাথে থাকা জিমি, মনির ও রুবেল রাসেলকে কথা আছে বলে দোকান থেকে ডেনে নিয়ে জিমির বাসার সামনে নিয়ে যান।
সেখানে জিমি রাসেলের বুকের বামপাশে পিস্তল ঠেকিয়ে গুলি করলে রাসেল মাটিতে লুটে পরে। এসময় রাসেল চিৎকার করে প্রান রক্ষা করতে দৌড় দিলে শিবলু পেছন থেকে কয়েক রাউন্ড গুলি ছুড়লে রাসেলের পায়ে একটি গুলিবৃদ্ধ হয়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন রাসেলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন বিকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ঘটনার চারদিন পর ১৩ জুন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত আইযুব জানান, গুলিবৃদ্ধ রাসেলের মৃত্যু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সন্ত্রাসী শিবলুর পিতাকে আটক করা হয়েছে। নিহত যুবক রাসেল মুন্সেফ কোয়াটার গ্রামের ফুল মিয়ার ছেলে।
উল্লেখ্য, অস্ত্রধারী সন্ত্রাসী শিবলুর কর্মী ছিলেন নিহত রাসেল। গত বছর শিবলু রাসেল কে একটি পিস্তল দিয়ে প্রতিপক্ষ একজনকে গুলি করতে নির্দেশ দেন। এরপর একটি ছিনতাইকে কেন্দ্র করে এই শিবলুর পিস্তল দিয়ে রাসেল শিবলুকে গুলি করে। এ ঘটনায় রাসেল গ্রেফতার হয়ে কারাবন্দি থাকার পর গত সপ্তাহে জামিনে বের হন। এরপর সন্ত্রাসীরা রাসেলকে গুলি করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply