মতলব উত্তর জমিলাখাতুন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ৩০জুন

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলার জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী ৩০জুন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকেলে জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় কার্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন-২০১৩ এর প্রিজাইডিং অফিসার ও মতলব উত্তর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল আলম প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। গত ৪জুন ম্যানেজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করেন। নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১১জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক পদে ২জন প্রার্থী মনোমনয়পত্র জমা দেন তাদের মনোনয়নপত্র যাচাই বাছাই করে বৈধ হলে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।
অভিভাবক সদস্য পদে আবু সায়েম (মাছ), ইলিয়াছ সরকার (ছাতা), নাছিরউদ্দিন সরকার (কলস), হাজী মোঃ মিজান ফকির (মই), মজনু বকাউল (দোয়াত কলম), মোঃ মনির হোসেন (আনারস), মোঃ মহসিন সরকার (ফুটবল), মোঃ শাহজাহান (চেয়ার), মোঃ শাহজাহান সরকার (মোরগ), মোঃ হান্নান মাষ্টার (মোমবাতি), মোঃ হাসান সরকার (আম)। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে আমেনা খাতুন (দেয়ালঘড়ি) ও সালমা বেগম (গোলাপ ফুল)। জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনের তফসিলে বলা হয়, ৫জুন প্রিজাইডিং অফিসারের নিকট হতে মনোনয়নপত্র ক্রয় ও জমা দেয়ার শেষ তারিখ, ১৩জুন মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দ, ১৬জুন মনোনয়নপত্র প্রত্যাহার ও ৩০জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।
মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দ করার সময় জমিলাখাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মোহন, শিক্ষক মন্ডলী ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply