সানি লিওনকে ফেরদৌসের না

ঢাকা :–
সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয় সানি লিওনের সঙ্গে একই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌস। তবে পর্ণো তারকা ও মডেল-অভিনেত্রী সানি লিওনের বিপরীতে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ফেরদৌস।

বলিউডের নন্দিত পরিচালক ইকবাল দুরানির ‘মিট্টি’ ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু নানা কারণে ছবিটির কাজ খুব বেশিদূর এগোয়নি। তবে পরিচালক হাল ছাড়েননি। তিনি আবারও এই ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় ছবির নায়িকা চরিত্রে সানি লিওনকে বেছে নিয়েছেন। ইকবাল দুরানির প্রস্তাবে সানি লিওন ইতিবাচক সাড়াও দিলেও ফেরদৌস এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

ফেরদৌস জানান, মিট্টি’ ছবির গল্পটি বেশ চমৎকার। পুনরায় এ ছবির কাজ শুরুর কথা শুনে আমি ভীষণ খুশি হয়েছিলাম। কিন্তু পরিচালক আমার বিপরীতে সানি লিওনের কথা বলাতে একটু অবাক হয়েছি। বিষয়টি নিয়ে দোটানায় থাকার কারণে তখন আমি পরিচালককে আমার চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে পারিনি। তবে আমি সানি লিওনের সঙ্গে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি।

ফেরদৌসের স্ত্রীসহ বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত অনেকেই এ দেশের প্রেক্ষাপট অনুসারে সানি লিওনের সঙ্গে অভিনয় না করার জন্য তাকে পরামর্শ দিয়েছেন।

বর্তমানে দুই বাংলার ছবি নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন ফেরদৌস। এক সপ্তাহ তিনি কলকাতা শুটিং করছেন, তো আরেক সপ্তাহ ঢাকায়। চলতি সপ্তাহে তিনি দীপক সান্যাল পরিচালিত ওপার বাংলার ‘সমাধি’ ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ, গ্রেসি সিং, সেয়ালি ভগত প্রমুখ। এছাড়া তিনি কলকাতার ‘আকর্ষণ’ এবং ‘পরিচয়’সহ বেশকটি ছবির শুটিং করছেন।

অন্যদিকে, বাংলাদেশের ‘চার অক্ষরের ভালোবাসা’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’সহ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শিগগিরই মুক্তি পাচ্ছে ফেরদৌস অভিনীত ও প্রযোজিত ‘এক কাপ চা’ ।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply