কুমিল্লার বুড়িচংয়ে ৩ সন্তানের জননীর আত্মহত্যা

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচংয়ের বাহেরচর (হাতিয়াবাড়ি) গ্রামে হনুফা বেগম নামে ৩ সন্তানের জননী গত ১২ জুন রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার (১৩ জুন) বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
স্থানীয়রা জানায়, গত ১২জুন বুধবার রাত্র সাড়ে ৮ টায় বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের বাহেরচর গ্রামের (হাতিয়াবাড়ী) আমির হোসেনের স্ত্রী ও ৩ সন্তানের জননী মোসাঃ হনুফা বেগম (৩০) নিজের রান্না ঘরের তীরের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে হনুফা বেগমের বড় মেয়ে মুক্তা রান্না ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মাকে দেখতে পেয়ে বাড়ীর লোকজনকে ডাকাডাকি করলে তারা হনুফা বেগমকে তীর থেকে নামিয়ে মাথায় পানি দেয়। এতে কোন সাড়া শব্দ না পেয়ে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়। গতকাল ১৩ জুন সকালে খবর পেয়ে বুড়িচং থানার এস আই আজিমন নেছা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত হনুফা বেগমের তিন সন্তানের মধ্যে বড় মেয়ে মুক্তা মিথিলাপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী, ছেলে কাউসার(১০) হাফেজি মাদ্রাসায় পড়ে এবং ছোট ছেলে সবুজ(৫) স্থানীয় ব্র্যাক স্কুলে আসা যাওয়া করে। নিহত হনুফা বেগমের স্বামী আমির হোসেন দিনমজুর হিসেবে জিবিকা নির্বাহ করে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply