বুড়িচংয়ে গাঁজাসহ এক যুবক আটক॥ ভ্রাম্যমান আদালতে দুই মাদক সেবির জরিমানা

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচং থানার এ এস আই আবদুল কাদের ও সংগীয় ফোর্স গত ১২ জুন কুমিল্লা-বুড়িচং-বি-পাড়া সড়কের বুড়িচং উপজেলার দরিয়ারপাড় এলাকায় অভিযান চালিয়ের ২ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে। আটককৃত যুবক হলো বুড়িচং উপজেলার বারেশ্বর গ্রামের রফিকুল ইসলামের পুত্র মোঃ জমির হোসেন(২১)। এ ব্যপারে বুড়িচং থানায় মাদক আইনে একটি মামলা দায়ের হয়েছে। ১৩ জুন আটককৃত ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে প্রকাশ্যে মাদক সেবন করে মাতলামী করার অভিযোগে ২ মাদক সেবিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। পুলিশ জানায়, গত ১২ জুন কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কাঞ্চনপুর রেল লাইন এলাকায় প্রকাশ্যে মাদক সেবন করে মাতলামী করার সময় বুড়িচং থানার এস আই মোঃ মনিরুল হক ও সংগীয় ফোর্স উপজেলার খাড়াতাইয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোঃ রাসেল মিয়া(২০) ও বুড়িচং সদরের মনু চন্দ্র সূত্রধরের ছেলে টিটন চন্দ্র সূত্রধর(২১) কে আটক করে গত ১২ জুন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ খোরশেদ আলম খান আটককৃত প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply