কুমিল্লার মুরাদনগরে স্বামীর হাতে স্ত্রী হত্যা

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

জেলার মুরাদনগর উপজেলায় বৃহস্পতিবার রাত ৩ টায় সেলিনা বেগম (২৮) কে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে তার স্বামী। ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের কাকাতুয়া গ্রামের হিরু মিয়ার ছেলে মোবারক হোসেন (৩২) বৃহস্পতিবার রাতে মাদকাসক্ত অবস্থায় রাত ৩টায় সন্তানের সামনে স্ত্রী সেলিনা বেগম (২৮) কে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে ঘাতক স্বামী নিজেই এলাকার লোকজন দের তা জানান। পরে পুলিশে খবর দিলে মুরাদনগর থানা পুলিশ মৃত্য সেলিনা বেগম ৬ সন্তানের জননী। নিহত সেলিনার পিতা বি-বাড়ীয়া জেলার আশুগঞ্জ উপজেলার লালপুর গ্রামের গোলাপ মিয়া বাদী হয়ে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
ঘাতক মোবারকের পিতা হিরু মিয়া জানান, আমার ছেলে মাদকাসক্ত। সে সেলিনাকে প্রেম করে বিয়ে করে। ৩ বছর পূর্বে মোবারকের মা থানায় অভিযোগ দিয়ে ২২দিন তাকে জেল হাজতে রেখেছে। মোবাররকের অত্যাচারে আমার আরো ৪ ছেলে বাড়ী আসতে পারে না।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল আলম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে নিহত সেলিনার স্বামী মোবাররককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে পাঠানো হয়েছে। নিহত সেলিনা লাস উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply