এক্সপ্রেস মানির ফেসবুকের ফ্যান পেজের লক্ষতম লাইক প্রদানকারী বাংলাদেশীকে পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার,ঢাকা :–

প্রবাসীদের কষ্টার্জিত আয় পরিবারের কাছে পৌঁছে দেয়ার নির্ভরযোগ্য আন্তর্জাতিক প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি সম্প্রতি ১ লাখ ফেসবুক বন্ধুর মাইলফলক স্পর্শ করেছে। এক্সপ্রেস মানির সামাজিক যোগাযোগের ওয়েব সাইট ফেসবুকের ফ্যান পেজের লক্ষতম লাইক প্রদানকারী বাংলাদেশীকে এইচটিসি ভি স্মার্ট ফোন পুরস্কার দেয়া হয়েছে ।
পুরস্কার জয়ী এ ভাগ্যবান ঢাকার একটি কলেজের বিজনেস স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল জামান। এক্সপ্রেস মানির ঢাকা অফিসে সম্প্রতি এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাসেলের হাতে পুরস্কার তুলে দেন এক্সপ্রেস মানির বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার শামীম ইফতেখার।
এ সময় তিনি বলেন, আমাদের ব্র্যান্ডের প্রতি ফেসবুক ব্যহারকারীদের অপরিসীম সমর্থন ও ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। ফেসবুক ফ্যানের সংখ্যা লাখের মাইলফলক অর্জন সত্যিই উদযাপনের বিষয়, যা আমাদেরকে আমাদের ক্রমবর্ধমান অনলাইন কমিউনিটিকে ধন্যবাদ জানানোর সুযোগ করে দিয়েছে। অনলাইন বন্ধুদের জন্য আমাদের এ ধরণের আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
ফেসবুক পেজের পাশাপাশি টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও এক্সপ্রেস মানি সক্রিয় রয়েছে। এক্সপ্রেস মানি তাদের এই ফেসবুক সফলতা উদযাপনকে হ্যাসট্যাগ প্রতিযোগিতা – # ১০০কে-এর মাধ্যমে তার টুইটার অনুসরণকারীদের (ফলোয়ার) সাথে ভাগাভাগি করে নিয়েছে। এ প্রতিযোগিতা ৬৭০০ এর বেশি টুইট গ্রহণ করে ১০ লাখ ৮২ হাজার মানুষের কাছে পৌঁছেছে।
এক্সপ্রেস মানি সম্পর্কে:
এক্সপ্রেস মানি একটি বৈশ্বিক অর্থ আদান-প্রদানকারি ব্র্যান্ড। বিশ্বজুড়ে ৫ টি উপমহাদেশের ১৫০ দেশে প্রায় ১ লক্ষ ৭০ হাজার স্থানীয় এজেন্টের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করে থাকে। ‘ব্রিংয়িং হোম ক্লোজার’ এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ লক্ষ প্রবাসীর অর্থ তাদের প্রিয়জনের কাছে পৌঁছে দিয়ে একটি নির্ভরশীল আন্তর্জাতিক মানি ট্রান্সফার ব্র্যন্ডে পরিনত হয়েছে। এক্সপ্রেস মানি তার উদ্ধাবনী প্রযুক্তি, উৎকৃষ্ট গ্রাহক সেবা এবং বৃহৎ নেটওয়ার্কের মাধ্যমে সহজে, অতি দ্রুত এবং নিরাপদে বিশ্বের যেকোন প্রান্তে অর্থ স্থানান্তরের সেবা প্রদান করে আসছে। কোম্পনি সম্পর্কে আরো জানতে আমাদেকে ফেসবুকে অনুসরণ করুন: http://on.fb.me/Z5sngv, Twitter: @Xpress_Money, ভিজিট করুন: www.xpressmoney.com

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply