ব্রাহ্মণপাড়ায় চোরাই সিএনজি চালিত অটোরিক্শা উদ্ধার, গ্রেপ্তার ১

সৈয়দ আহাম্মদ লাভলুঃ —
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ সিএনজিচালিত অটোরিক্শা চুরির অভিযোগে গত সোমবার রাতে মো. কাউসার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। থানাপুলিশ এই দিন দুইটি চোরাই অটোরিক্শা উদ্ধার করেন। এ ঘটনায় উদ্ধার হওয়া এক অটোরিক্শার মালিক বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার তেতাভ’মি গ্রামের মাসুদ মিয়ার একটি সিএনসি চালিত অটোরিক্শা কুমিল্লা কোতয়ালী থানার শিমরা গ্রামের মো. কাউসার (২৪) ভাড়ায় চালাতো। গত ৫ জুন কাউসার প্রতিদিনের মতো অটোরিক্শা নিয়ে বের হলেও রাতে জমা দেননি। ৬ জুন সকালে অটোরিক্শার মালিককে জানায় অটোরিক্শাটি পেতে হলে তাকে দেড় লাখ টাকা দিতে হবে। অনেক খোঁজাখুজির পর মাসুদ মিয়া অটোরিক্শাটি উদ্ধার করতে পারেন নাই। এদিকে গত সোমবার (১০ জুন) সকালে থানার উপ-পরিদর্শক সুজন চন্দ্র পাল ও এএসআই আবদুল হান্নান উপজেলার সীমান্তবর্তী নারায়নপুর গ্রামের মমিন মিয়ার ভাড়া দেওয়া গ্যারেজ থেকে দুটি চোরাই অটোরিক্শা উদ্ধার করেন। থানায় এসে মাসুদ মিয়া তার খোয়া যাওয়া অটোরিক্শাটি (যার ইঞ্জিন নম্বর AAMBSE314 ও চেচিস নম্বর MDAAAFZZSWE11990) সনাক্ত করেন। অপর অটোরিক্শাটির ইঞ্জিন নম্বর AAMBF 02565 BAJAJ ও চেচিস নম্বর MDZAAFZZPWK25321। এই দিন মাসুদ মিয়া বাদী হয়ে মো. কাউসারকে আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেন। ব্রাহ্মণপাড়া থানাপুলিশ সোমবার রাতে তার বাড়ি থেকে কাউসারকে গ্রেপ্তার করেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়ুয়া বলেন, চোরাই হওয়া অটোরিক্শার মালিক বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply