কুমিল্লার লাকসামে ওসির বিরুদ্ধে শ্রমিকদের বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি:–

মঙ্গলবার রেলশ্রমিকদের সাথে অশোভন আচরনের প্রতিবাদে লাকসাম রেলওয়ে থানার ওসি সুভাস কান্তি দাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শ্রমিকরা। সকালে লাকসাম রেলওয়ে জংশন প্লাট ফরমে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
লাকসাম রেলওয়ে শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় লাকসাম রেলওয়ে পথ বিভাগের ষ্টোর কিপার আবদুল কুদ্দুস ও হেড ট্রলিম্যান সামছুল হক পথ বিভাগের কর্মকর্তা লিয়াকত আলী স্বাক্ষরিত রেলের মালামাল চুরি সংক্রান্তে একটি অভিযোগ নিয়ে রেলওয়ে থানায় যান।
এ সময় রেলওয়ে থানার ওসি অভিযোগ না নিয়ে উল্টো অশোভন আচরন করেন। এতে শ্রমিকরা বিক্ষুদ্ধ হয়ে আন্দোলনে নামে। মঙ্গলবার শ্রমিকেরা জড়ো হয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। পরে বিষয়টি মীমাংশায় রেল কর্মকর্তাদের আশ্বাসে ভিত্তিতে শ্রমিকরা আন্দোলন স্থগিত করে কাজে যোগ দেয়।
এ বিষয়ে রেলওয়ে থানার ওসি সুভাস কান্তি দাস জানান, রেল শ্রমিকদের সাথে অশোভন আচরণের প্রশ্নই ওঠে না। বিক্ষোভ মিছিলের বিষয়ে সন্ধ্যায় স্থানীয় নেতৃবৃন্দের সাথে বসার কথা রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply