দাউদকান্দিতে দুর্ধর্ষ ডাকাতি নগদ টাকা স্বর্ণলংকার লুট

শামীমা সুলতানা :–

১০ জুন সোমবার রাতে কুমিল্লা দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই এলাকায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতদল নগদ ৩ লক্ষ্য টাকা, ১১ ভরি স্বর্ণলংকার, মোবাইল সেট, ক্যামেরা ও অন্যন্য মালামাল নিয়ে পালিয়ে যায়। বাড়ির মালিক ডাঃ মাসুদ জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে ৫ জনের একটি ডাকাতদল বাড়ির দ্বিতীয় তলার রুমের দরজা ভেঙ্গে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং হাতপা বেঁধে রাখে। ডাকাতদল ডাকাতি শেষে দ্রুত একটি কালো মাইক্রোবাসে করে পালিয়ে যায়।
পরে তাদের চিৎকারে পাশের লোকজন এসে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। রাতে ঘটনাস্থলে গৌরীপুর ফাঁড়ি পুলিশ এসে ক্ষয়-ক্ষতির পরিমাণ রেকর্ড করেন। যেখানে ডাকাতি হওয়া বাড়িটির আধা কিলোমিটার উত্তর দিকে গৌরীপুর পুলিশ ফাঁড়ি, দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গৌরীপুর বাসস্ট্যান্ড অবস্থিত এবং সার্বক্ষণিক পুলিশ অবস্থান করে সেখানে ডাকাতদল নির্বিঘেœ ডাকাতি করে পালিয়ে যাওয়ার ব্যাপারটিতে স্থানীয় জনগণ আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আবুল ফয়সাল জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং ডাকাতির রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে। উল্লেখ যে, সম্প্রতি দাউদকান্দি ও গৌরীপুরপুরসহ আশেপাশের এলাকায় বেশ কয়েকটি ডাকাতি ও দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply