বুড়িচংয়ে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ আহত ৩

জেহাদ হোসেন খোকন :–
১০ জুন রাতে কুমিল্লা-মীরপুর সড়কের বুড়িচং উপজেলার সদরের পল্লী বিদ্যুত অফিস সংলগ্ন রাস্তায় সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা পিতা-পুত্রসহ ৩ যাত্রী মারাত্মক ভাবে আহত হয়েছে। আহতরা বর্তমানে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০ জুন সোমবার রাতে কুমিল্লা-বি-পাড়া, বুড়িচং উপজেলার সদরের পল্লী বিদ্যুত অফিস সংলগ্ন রাস্তায় মীরপুর সড়কের বি-পাড়া থেকে কুমিল্লাগামী একটি সিএনজি বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা দেবিদ্বার উপজেলার আবুল শফিকুল ইসলাম(৪০), তার শিশু পুত্র মোঃ ইব্রাহিম(৫) ও বুড়িচং উপজেলা পূর্নমতি (কান্দারপাড়) গ্রামের মৃত আক্তার আলীর পুত্র এবং বুড়িচং উপজেলা সদরের বসুন্ধরা হোটেলের কর্মচারী মোঃ বাচ্চু মিয়া(৫০) গুরুতর আহত হয়। পথচারীরা আহত যাত্রীদেরকে প্রথকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে আহতদের শারিরীক অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply