আগামী কাল বুড়িচংয়ের মোকাম ইউপির ৮ নং ওয়ার্ডের মেম্বার পদে উপ-নির্বাচন

জেহাদ হোসেন খোকন,বুড়িচং :–

আগামী কাল ১২ জুন বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শূন্য সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেম্বার পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে।
বুড়িচং উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ রশীদ জানান, এ বছরের জানুয়ারীর ১৪ তারিখে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার পরিহল পাড়া গ্রামের নুরুল আমিন (নূরু) মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে ওই ওয়ার্ডে মেম্বার পদটি শূন্য হয়ে যায়। এই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছিল। তার মধ্যে গত ২৭ মে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। গত ২৮ মে মঙ্গলবার সকালে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হলেন- আঃ ওহাব, গ্রাম- মনিপুর (মোরগ), মোঃ আবদুল খালেক, গ্রাম- দূর্গাপুর (ফুটবল), মোঃ এম আর কবীর, গ্রাম- পরিহল পাড়া(টিউবওয়েল) ও মোঃ আমির হোসেন, গ্রাম- মনিপুর(বৈদ্যুতিক পাখা)। পরবর্তীতে মোঃ আমির হোসেন, গ্রাম- মনিপুর(বৈদ্যুতিক পাখা)তার প্রার্থীতা পদ প্রত্যাহার করে নেয়। ফলে বর্তমানে এই নির্বাচনে মেম্বার পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply