ব্রাহ্মণপাড়ায় সন্ত্রাসী হামলায় আহত মুক্তিযোদ্ধা জামাল খান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে : গ্রেফতার-৫

স্টাফ রিপোর্টার॥–
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলার দক্ষিন রামচন্দ্রপুর গ্রামের মৃত রহিজ উদ্দিন খানের ছেলে,বীর মুক্তিযোদ্ধা জামাল আহাম্মদ খানের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। তিনি মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডার ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, জামাল আহাম্মদ খান ওই দিন সকালে সিএনজি যোগে বাড়ী থেকে ব্রাহ্মণপাড়া আসার পথে অটো রিক্সা গতিরোধ করে পথিমধ্যে তার উপর এলোপাতাড়ী ভাবে দেশী-বিদেশী অস্ত্র দিয়ে হামলা চালায়।
আহত বীর মুক্তিযোদ্ধা জামাল আহাম্মদ সাংবাদিকদের জানান, তিনি ব্রিজের পাশে আসা মাত্র পূর্বে থেকে উৎ পেতে থাকা দক্ষিণ চান্দলা রামচন্দ্রপুর গ্রামের নান্নু খানের ছেলে ইমাম তার ভাই নুরনবী খান, রাব্বু খান জানান, নানু খান সহ আরো ১৫/২০জন সন্ত্রাসী রুপে হাতে দা,ছেনা, রড দিয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুতর রক্তাত্ব জখম করে হাত, পা ভেঁঙ্গে হত্যার চেষ্টা করে এবং সাথে থাকা তার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তার শোর চিৎকারে শুনে এলাকাবাসী এগিয়ে এলে হামলা কারিরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্বার করে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংখা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার (কুমেক) হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় তার মেয়ে সালমা আক্তার ব্রাহ্মণপাড়ায় থানায় বাদী হয়ে গত ০৫/০৬/১৩ ইং, যার নং ১৩১। মামলায় ১৭জন কে আসামী করে আরো অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করলে সোমবার ১০ জুন কুমিলা আদালতে হাজিরা দিতে এলে দায়েরকৃত অভিযোগের আসামী ১নং রেনু খান (৫০),৫নং আকতার(২৮), রাব্বু (২০), নুরন্নবী (২৮), রাকিব (২৫) কে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে আদালত। এর আগে ঘটনারদিন বিকালে অভিযুক্ত ৯নং আসামী নান্নু মিয়াকে মাদকাশক্ত অবস্থায় পুলিশ গ্রেফতার করে। এতে ভ্রাম্যমান আদালতে ১ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply