বুড়িচং থানায় এক মাসে মামলা ৪৪ টি ॥ সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার ৬০ জন

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচং থানায় গত মে মাসে ডাকাতি,চুরি,খুন,দ্রুত বিচার, নারী ও শিশু নির্যাতন, মাদক ও চোরাচালানসহ মোট ৪৪ টি মামলা দায়ের করা হয়েছে। তার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির সাজাপ্রাপ্ত পলাতক আসামী সহ মোট ৬০ জনকে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ। তাছাড়া ওয়ারেন্ট তামিল করেছে ১শত ৩৮টি।
বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম পিপিএম জানায়,কুমিল্লার বুড়িচং থানায় গত মে মাসে ডাকাতি ১টি ,চুরি ১টি,খুন ১টি,দ্রুত বিচার ১টি, নারী নির্যাতন ৫টি, শিশু নির্যাতন ২টি, মাদক ১১টি, চোরাচালান ৬টি ও সড়ক দূর্ঘটনাসহ অন্যান্য খাতে ১৬টি মামলা সহ মোট ৪৪ টি মামলা দায়ের করা হয়েছে। তার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক ৫ জন সহ ৫৫ জন নিয়মিত মামলায় মোট ৬০ জনকে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ। জিআর ও সিআর ওয়ারেন্ট তামিল করেছে ১শত ৩৮টি। পুলিশ, র‌্যাব, ডিবি এবং বিজিবি কর্তৃক ফেন্সিডিল উদ্ধার ২শত ৪৫ বোতল,গাঁজা উদ্ধার ৩৮ কেজি ৫শত গ্রাম,বিয়ার ২ বোতল, হুইস্কি ৩ বোতল, বিদেশি মদ ২ বোতল,রিকোডেক্স ২ বোতল সহ বুটকা ৪ বোতল উদ্ধার করেছে। যার মূল্য প্রায় ৪ লাখ ১৪ হাজার ৬শত টাকা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply