এই জনমূখী বাজেট দেশকে সমৃদ্ধ করবে —সুবিদ আলী ভূঁইয়া এমপি

শামীমা সুলতানা :–
আজ শুক্রবার দাউদকান্দি উপজেলার হাটখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কৃষি প্রযুক্তি ও বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, ‘বাজেটে কৃষি, শিক্ষা, কর্মসংস্থান ও যোগাযোগ খাতে সরকার বিশেষ বরাদ্দ দিয়েছে। এই জনমূখী বাজেট দেশকে সমৃদ্ধ করবে’। তিনি আরো বলেন, ‘বিরোধীদল বাজেট উপস্থাপনের সময় সংসদে না এসে তাদের রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমাণ করেছে’।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার জাকির হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব আনোয়ার ফারুক কোহিনূর, কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক ওমর ফারুক, কৃষি সম্প্রসারণ কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পরিচালক কে.এম. আমির হোসেন, উপ-পরিচালক আবু রাশেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাশেম সরকার, সাধারণ সম্পাদক আহসান হাবিব লিল মিয়া, উপজেলা কৃষি অফিসার আমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন, যুবলীগ নেতা খন্দকার শাহজাহান প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply