পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বুড়িচংয়ে মনির মেম্বারের সংবাদ সম্মেলন

জেহাদ হোসেন খোকন,বুড়িচং:–

কুমিল্লার বুড়িচং উপজেলা ষোলনল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শিকারপুর গ্রামের মেম্বার মোঃ মনির হোসেনের বিরুদ্ধে একটি স্থানীয় পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ৭জুন শুক্রবার শিকারপুর গ্রামের হাজী মার্কেটে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় ১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনির হোসেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৫ জুন কুমিল্লা থেকে প্রকাশিত মুক্তির লড়াই নামে একটি সাপ্তাহিক পত্রিকার শেষের পাতায় “বুড়িচংয়ে মনির মেম্বার” শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। এই পত্রিকায় লেখা হয়েছে আমি (মনির মেম্বার) ক্ষমতার অপব্যবহার করে অবৈধ কর্মকান্ড চালাচ্ছি। আরো লেখা হয়েছে আমার নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী আছে যাদের দ্বারা আমি অবৈধ কর্মকান্ড চালাচ্ছি। যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি ষড়যন্ত্রকারী মহল আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে আমার সুনাম ও সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। আমি রাইস মিলের ব্যবসা করে জীবিকা নির্ভর করে আসছি। আমি এলাকায় সমাজ বিরোধী কর্মকান্ড এবং সন্ত্রাস প্রতিরোধে বহু ভুমিকা রেখে আসছি। যার ফলে একটি কুচক্রি মহল বিভিন্ন ভাবে আমাকে হেয় পতিপন্ন করার লক্ষে সাংবাদিকে মিথ্যা তথ্য দিয়ে অবাস্তব একটি সংবাদ প্রকাশ করেছে। আমার সন্ত্রাসী বাহিনী হিসেবে যে ৫ জনের নাম পত্রিকায় উল্লেখ্য করা হয়েছে তাদের মধ্যে আমার সেকেন্ড ইন কমান্ড হিসেবে আলী হোসেনের নাম লেখা হয়েছে। আলী হোসেন গত ৯ বছর ধরে বিদেশে আছে। আমার সন্ত্রাস বাহিনী হিসেবে আনোয়ারের নাম উল্লেখ করা হয়েছে, আনোয়ার ফার্নিচারের ব্যবসা করে। নুরু মিয়া ও অহিদ আলী বার্বুচীর কাজ করে এবং শাহিন এলাকায় কৃষিকাজ করে। প্রকাশিত সংবাদে বুড়িচং থানার ওসি গোলাম শাহ নেওয়াজ এর বক্তব্য ছাপা হয়েছে, যা আদৌ সঠিক নয়। সিরাজুল ইসলাম সর্দারের সভাপতিত্বে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলে মোঃ জহিরুল ইসলাম, সিরাজুল ইসলাম মাষ্টার, আবুল কালাম মাস্টার, খলিলুর রহমান, আব্দুল বারেক পুলিশ, তৈয়ব আলী, মোঃ মোমিন, মোঃ ইদ্রিস মিয়া, হাজী জাকির হোসেন, জাকির হোসেন, মোঃ সোলেমান, ফেরদৌস মুহুরী, হাজী এখলাছ, মাওঃ সফিকুল ইসলাম, প্রবাসী কবির হোসেন, আব্দুল খালেক মেম্বার, বজলু মিয়াসহ ১নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের সাধারণ জনগন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply