চান্দিনায় জামায়াত নেতার বিরুদ্ধে ভাইয়ের অভিযোগ!

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
কুমিল্লার চান্দিনা পৌর জামায়াত রোকন মো. মনিরুল ইসলাম এর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে তার ছোট ভাই অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুল মালেক। প্রকাশ্য দিবালোকে বাড়িতে হামলা ও ভাংচুর করার অপরাধে গত বুধবার রাতে চান্দিনা থানায় ওই লিখিত অভিযোগ করা হয়।
আব্দুল মালেক জানান, তিনি অবসর প্রাপ্ত নিরীহ স্কুল শিক্ষক। দীর্ঘ কয়েক বছর পূর্বেই এলাকার সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, আত্মীয়-স্বজনরা আমাদের পৈত্রিক অংশ ভাগ-বাটোয়ারা ও সীমানা নির্ধারন করে দেয়। কিন্তু আমার আপন বড় ভাই ও ভাতিজারা দীর্ঘদিন যাবৎ আমার উপর অন্যায় অত্যাচার করছে। আমার ভাই যেহেতু জামায়াতের নেতা আমি সেই সুবাদে জামায়াতের উর্ধ্বতন নেতাদের সাথেও যোগাযোগ করে ছিলাম। কিন্তু তাতেও কোন উপকার হয়নি। বুধবার দুপুরে আমার ভাই মনিরুল ইসলাম ও তার ৪ছেলে দুলাল, বেলাল, হেলাল ও জাহিদ প্রকাশ্যে আমার ঘর ভাংচুর করে। নিরূপায় হয়ে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
চান্দিনা থানার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) ও তদন্ত কর্মকর্তা মো. আব্দুর রহিম জানান, ‘সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply