মুরাদনগরের এমপি কায়কোবাদের নিজ তহবিল থেকে এতিমখানা ও দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ—
বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা-৩ মুরাদনগরের এমপি আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের স্বেচ্ছাধীন তহবিল হতে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ কমপ্লেক্সে উপজেলার ১৩ টি এতিমখানা ও ১১১ জন দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা-৩ মুরাদনগর উপজেলার বর্তমান এমপি আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের স্বেচ্ছাধীন তহবিল হতে বাংলাদেস জাতীয় সংসদ সচিবালয় (অর্থ শাখা) ২০১২-২০১৩ অর্থ বৎসরের বরাদ্দকৃত এচ্ছিক তহবিলের মাধ্যমে সংসদ সদস্যের নির্দ্দেশ মোতাবেক প্রাপ্ত অনুধানের তিন লক্ষ টাকা মুরাদনগর উপজেলার নির্বাহী অফিসারের মাধ্যমে উপজেলার ৯ টি এতিমখানা ও ১১১ গরীব-দুস্থ পরিবারের মাঝে বিতরন করা হয়।
মুরাদনগর উপজেলা নির্ববাহী অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান খানের অনুপস্থিতে নির্বাহী অফিসারের সহকারী অফিসার মো: আতিক হোসেনের উপস্থিতিতে অর্থ বিতরন করা হয়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সেক্রেটারী মোল্লা মজিবুল হক, কুমিল্লা (উ) জেলা বিএনপির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মো: আমিরুল ইসলাম, বিএনপি নেতা সৈয়দ শরীফ আহেম্মেদ মীর, ওমর আলী, মো: নায়েব আলী, কায়কোবাদ ফোরাম সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ হেদায়েত, কায়কোবাদ ফোরাম যুগ্ম-আহ্বায়ক সিরাজ মুন্সী, উপজেলা সেচ্ছাসেবক দল সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ মাসুদ রানা, সোহাগ, মাসুম মুন্সী, এনামূল হক, আমির ভূইয়া, জুয়েল প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply