লাকসামের প্রবীণ সাংবাদিক সিরাজুল ইসলাম রাহীর ইন্তেকাল

আজিম উল্যাহ হানিফ:–
শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসরের সংগঠক ও লাকসাম প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক সিরাজুল ইসলাম রাহী- মিনু ভাই (৭২) গত সোমবার ভোর সাড়ে তিনটায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না……….রাজেউন)। ওইদিন বিকেলে লাকসাম রেলওয়ে ক্লাব মাঠে জানাযা শেষে মরহুমের মরদেহ পৌর শহরের মিশ্রী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তিনি কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক রুপসী বাংলায় দীর্ঘদিন দায়িত্ব পালনসহ লাকসামের একাধিক স্থানীয় সাপ্তাহিক পত্রিকায় সাংবাদিকতা করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর কফিনে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন লাকসাম প্রেস ক্লাব, কেন্দ্রীয় খেলাঘর আসর ঢাকা ও কুমিল্লার সংগঠকরা। সাংবাদিক সিরাজুল ইসলাম রাহীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম, লাকসাম প্রেসক্লাব সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারন সম্পাদক এড.রফিকুল ইসলাম হিরা, যুগ্ম সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, কোষাধ্যক্ষ কামাল হোসেন ভূঁইয়া, সময়ের দর্পনের নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ সহ লাকসামে কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সাংবাদিকবৃন্দ। তার জানাযায় লাকসাম পৌরসভার মেয়র আলহাজ্ব মফিজুর রহমান, লাকসাম উপজেলা আওয়ামীলীগের য্গ্মু আহবায়ক মোঃ তাজুল ইসলাম, সাবেক ইউপি চেয়াÍম্যান মোস্তাফিজুর রহমান, আলহাজ্ব মোহম্মদ আলী, বিএনপি নেতা আবদুর রহমান বাদল, লাকসাম পৌরসভা কাউন্সিলর আলহাজ্ব মোশারফ হোসেন মজুমদার, কুমিল্লা খেলাঘর আসরের শাহজাহান চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply