চান্দিনায় বিশ্ব পরিবেশ দিবস পালিত

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
‘ভেবে চিন্তে খাই, অপচয় কমাই’ এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার চান্দিনায় বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার (৫ জুন) সকালে চান্দিনা উপজেলা চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চান্দিনা এসএফএনটিসি’র ভারপ্রাপ্ত বন কর্মকর্তা আব্দুল ওহাব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শফিউল আলম, উপজেলা প্রকৌশলী মো. নূরুল ইসলাম, বন্ধু চুলা প্রোগ্রামের কুমিল্লা বিভাগীয় ম্যানেজার বিজন কুমার বিশ্বাস, কুমিল্লা উত্তর জেনারেল ম্যানেজার সফিউল বাশার, এসএফএনটিসি’র ফরেষ্টার ফজলে রাব্বী সরকার, টিটু রঞ্জন নন্দি, উপজেলার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মনির খন্দকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধু চুলা প্রোগ্রামের কর্মকর্তা-পার্টার, বন বিভাগসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটির আয়োজন করেন চান্দিনা সামাজিক বন বিভাগ ও বন্ধু চুলা প্রোগ্রাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply