বুড়িচংয়ে কথিত জ্বিনের বাদশা পরিচয়ে প্রতারণা করে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে

জেহাদ হোসেন খোকন :—
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকার এরশাদুল ইসলাম নামে এক ব্যাক্তি কাছ থেকে মোবাইল ফোনে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণা করে হাতিয়ে নিয়েছে প্রায় ৩ লাখ টাকা। এ ব্যাপারে কথিত জ্বিনের বাদশার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বুড়িচং থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
ক্ষতিগ্রস্ত এরশাদুল ইসলাম জানায়, গত ৮ মে দিবাগত রাত আড়াইটায় তার ব্যাবহৃত মোবাইলে (০১৭৬৫৮১৩৭৯৩) ফোন দিয়ে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে (০১৭৬২১৮৫৪২২, ০১৭৩২০৪৮৯০) দুটি নাম্বার থেকে ফোন দিয়ে পরপর কয়েকবার বলে যে, তর দুই ছেলে মোঃ রবিউল হাছান, মোঃ শাহপরান ও কন্যা নিশি আক্তারের ভবিষ্যত ভাল চাইলে এবং তাদেরকে বাঁচাইতে হলে বহু সংখ্যক জ্বিনদেরকে মিষ্টি খাওয়াতে হবে। নতুবা মিষ্টির পরিবর্তে উপযুক্ত পরিমান টাকা পাঠাতে হবে। একথা শুনার পর এরশাদুল ইসলাম ফোনে জানতে চায় কি ভাবে কোথায় কত টাকা পঠাতে হবে। প্রতি উত্তরে জ্বিনের বাদশা বলেন বগুড়া বনানী এলকার বড় একটি গাছে আমরা(জ্বিনেরা) বসবাস করি। তোর ২ ছেলে ও একমাত্র মেয়েকে বাঁচাতে হলে বিকাশের মাধ্যমে ৩ লাখ টাকা পাঠাইতে হবে। তবে বিষয়টি অতি গোপনীয় কাউকে বলা যাবে না, বললে তোর সর্বনাশ হয়ে যাবে। পরে এরশাদুল ইসলাম ভয়ে তার ছেলে মেয়েকে রক্ষার স্বার্থে বিভিন্ন সময়ে বিকাশের মাধ্যমে সর্বমোট ২ লাখ ২৭ হাজার ৫শত টাকা পাঠায়। পরে বিষয়টি তার সন্দেহ হলে গত ৪ জুন রাতে কোরপাই (নয়াকান্তা) গ্রামের মৃত সমসের উদ্দিন ব্যাপারীর পুত্র এরশাদুল ইসলাম(৩৮) কথিত জ্বিনের বাদশার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে। অভিযোগটি তদন্ত করছেন বুড়িচং থানার এস আই মোঃ মজিবুর রহমান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply