বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় বুড়িচংয়ে কলেজ ছাত্রী অপহরন ॥ ৫ জনের বিরুদ্ধে মামলা

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পারুয়ারা আবদুল মতিন খসরু কলেজের ছাত্রী ফারজানা আক্তার(১৮) এর পরিবার বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় জোর পূর্বক অপহরন করে নিয়ে গেছে বখাটেরা। এ ঘটনায় অপহৃত ফারজানা আক্তারের পিতা মোঃ আবদুল মতিন বাদী হয়ে ২ জন এজহার নামীয় ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে অপহরন ও সহায়তা করার অপরাধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে গত ২ জুন সকাল সাড়ে ৮ টায় উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায়।
মামলার বিবরণে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের কুসুমপুর গ্রামের মোঃ আবদুল মতিনের মেয়ে মোসাম্মৎ ফারজানা আক্তার (১৮) পারুয়ারা আবদুল মতিন খসরু কলেজে দ্বাদশ শ্রেণীতে লেখা পড়া করে আসছে। উপজেলার আনন্দপুর গ্রামের আবু তাহেরের পুত্র মুজাফ্ফর হোসেন(৩২) তার ভাগিনা আনন্দপুর গ্রামের মৃত আবদুল গনি মিয়ার পুত্র মোঃ খলিলুর রহমান (২৫) এর জন্য এক মাস পূর্বে বিবাহের প্রস্তাব দেয়। বিয়ের প্রস্তাবে ফারজানার পরিবার অসম্মতি জানায়। বিয়ের প্রস্তাব নাকচ করার পর মোঃ খলিলুর রহমান বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ফারজানা ও তার পরিবারকে হুমকি ধমকি দিয়ে বলে যে, রাস্তা ঘাটে ফরাজানাকে পাইলে অপহরন করে নিয়ে যাবে এবং কলেজে আসা যাওয়ার সময় উঠাইয়া নিয়া যাবে। এ ঘটনার জের হিসাবে গত ২ জুন সকাল সাড়ে ৮ টায় ফারজানা আক্তার কলেজে যাওয়ার পথে পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারের উত্তর পার্শ্বে পাকা রাস্তায় পৌঁছা মাত্র পুর্ব পরিকল্পিত ভাবে উৎ পেতে থাকা মোঃ খলিলুর রহমান, মোজাফ্ফর হোসেন অজ্ঞাত নামা ৩/৪জন জোর পূর্বক একটি অজ্ঞাত নামা সিএনজিতে তুলে অপহরন করে নিয়ে যায়। এ ঘটনায় ফারজানার পিতা মোঃ আবদুল মতিন বাদী হয়ে অপহরন ও অপহরনে সাহায়তা করার অভিযোগে গত ৩ জুন আনন্দপুর গ্রামের মৃত আবদুল গনি মিয়ার পুত্র মোঃ খলিলুর রহমান (২৫) ও তার মামা একই গ্রামের আবু তাহেরের পুত্র মুজাফ্ফর হোসেন(৩২) ও অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে ২০০০ইং সনের নারী ও শিশু নির্যাতন দমন আইনে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৭, তারিখ ৩/৬/২০১৩ইং। মামলাটি তদন্ত করছেন বুড়িচং থানার এস আই মোঃ জাকির হোসেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply