সম্পাদক আরিফ ও শাহজাহান এর বিরুদ্ধে মামলায় রিয়াদে প্রবাসী সাংবাদিকদের প্রতিবাদ সভা

বিশেষ প্রতিনিধি:–

ঢাকা টাইমস টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক আরিফুর রহমান ও মানবকন্ঠ পত্রিকার সম্পাদক শাহজাহান সরদার সহ সকল গনমাধ্যম ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক সাগর রুনির খুনিদের অবিলম্ভে গ্রেপ্তারের দাবী জানান রিয়াদের প্রবাসী সাংবাদিক ফোরাম।
রিয়াদের প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও এনটিভির সৌদি প্রতিনিধি ফারুক আহমেদ চানের সভাপতিত্বে ঢাকা টাইমস টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি শাহপরান মিঠুর পরিচালনায় প্রবাসী সাংবাদিকদের এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক একুশে টিভির প্রতিনিধি অহিদুল ইসলাম। অনান্যদের বক্তব্য রাখেন বাংলাভিশন প্রতিনিধি আবু সাঈদ, মোহনা টিভির প্রতিনিধি টিপু সুলতান, সমাজসেবক মানিক মাষ্টার, কবি শাহীনূর, যুবনেতা দিদার সওদাগর সহ বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা। সভার সাংবাদিকরা বলেন চ্যানেল ওয়ান, যমুনা টিভি, দিগন্ত টিভি, ইসলামিক টিভি ও আমারদেশ পত্রিকা বন্ধ করে সাংবাদিকদের মুখ বন্ধ করা যাবে না। সভায় অবিলম্ভে সাগর রুনির হত্যার খুনিদের গ্রেপ্তার ও দিষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।
ঢাকাটাইমস টুয়েন্টিফোরডটকমের সম্পাদক আরিফুর রহমান ও মানবকন্ঠ পত্রিকার সম্পাদক শাহজাহান সরদারের নামে মামলার তিব্র ঘৃনা, নিন্দা প্রকাশ কারা হয়। আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমানের দ্রুত মুক্তির দাবী করা হয়। সরকারকে দানবীয় নয় সাংবাদিকদের ক্ষেত্রে মানবিয় হওয়ার পরামর্শ দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply