নাসিরনগরে কাচাঁমাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আকতার হোসেন ভূইয়া ,নাসিরনগর :–

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ইরাজ মিয়া (৩৫) নামের এক কাচাঁমাল ব্যবসায়ীকে দৃবৃর্ত্তরা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল ছাতিকামলার পাড় গ্রামে। পুলিশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও গ্রামবাসী সূত্র জানায়, উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ছাতিকামলার পাড় গ্রামের আবদুর নূর ও বিল্লাল মিয়া গংদের লোকজনের মধ্যে একাধিকবার সংর্ঘষ ও মামলা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন শ্রীমঙ্গলে কাচাঁমাল ব্যবসায়ী ও আবদুর নূরের ছেলে ইরাজ মিয়াকে শনিবার ভোরে তার ঘর থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে বাড়ির পাশ্ববর্তী রিসনু সূত্রধরের জমিতে ফেলে দেয়। ঘটনাস্থলেই ইরাজ মিয়া মারা যায়। সকালে পরিবারের লোকজন ইরাজ মিয়ার লাশ জমিতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ খরব পেয়ে সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে নাসিরনগর থানায় মামলা একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মোহাম্মদ ইয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে ইরাজ মিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply