মালয়েশিয়া শহীদ জিয়ার ৩২তম শাহাদাতবার্ষিকী পালন করছে বিএনপি

এম.আমজাদ চৌধুরী রুনু মালয়েশিয়া থেকেঃ–

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩২তম শাহাদাত বার্ষিকী উপলহ্মে মালয়েশিয়া বিএনপির আলোচনা সভা ।
মালয়েশিয়া বিএনপির উদ্যোগে কুযালালামপুরস্থ হোটেল রাজধানি হল রুমে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক কাজী মোঃ আনোয়ার সিকদারের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় মাওলানা মোঃ মাহিউদ্দিনের পবিএ কোরান তেলায়াতের শুরুতে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির প্রস্তাবীত সভাপতি মোঃ শহীদুল্লাহ. বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আহসান উল্লাহ হাসান সিনিয়র সহ-সভাপতি মালযেশিয়া বিএনপি. মোঃ আব্দুস ছালাম যুগ্ন-সম্পাদক মালয়েশিয়া বিএনপি. এনায়েত হোসেন যুগ্ন-সম্পাদক মালয়েশিয়া বিএনপি।
বক্তব্য রাখেন এস.কে ফয়েজ. শাহীন সিকদার . হেলাল আকন্দ. মোঃ কাজী সোহেল মাহমুদ সভাপতি তারেক পরিষদ মালয়েশিয়া. জহিরুল ইসলাম হিরন সাধারণ সম্পাদক তারেক পরিষদ মালয়েশিয়া ।
প্রধান অতিথির বক্তব্য মোঃ শহীদুল্লাহ বলেন শহীদ জিয়া ছিলেন বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা ও সফল রাষ্টপতি এবং তিনি বর্তমান সরকারের সমালচনা করে বলেন আওয়মীলীগ সরকার একদলীয় বাকশাল কায়েম করতে চায় এবং বিরোধি দলের নেতা কর্মীদের উপর ষ্ট্রীম রোল চালাচ্ছে অযথা গ্রেফতার করে দেশকে একটা কারাগার বানিয়ে ফেলেছে।তারণ্যর প্রতিক আগামীদিনের বাংলাদেশের প্রধান মন্ত্রী তারেক রহমানের উপর ষড়যন্ত্র শুরু করেছে আমরা এ সরকারকে হুসিয়ার করে দিতে চাই কোন ষড়যন্ত্র সফল হবেনা তারেক রহমান বীরের বেশে বাংলাদেশ ফিরবেন যথা সময়ে. তিনি আরো বলেন এ সরকার হেফাজত ইসলামের শান্তিপূর্ণ কর্মসূচিতে নির্বিগে গুলি চালিয়ে ধর্মপ্রান মুসুল্লিদের হত্যা করা হয়েছে আসুন সবাই মিলে এ জুলুমবাজ সরকার কে হটিয়ে উন্নযনের জন্য আবার ও দেশ নেএী বেগম খালেদা জিয়ার হ্মমতায় নিয়ে আসি।
আলোচনা সভায় শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির জন্য মোনাজাত করা হয়, মোনাজাত পরিচালনা করেন কোয়ালালামপুরস্থ কোতারায়া বাংলা মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ মহিউদ্দিন । সভায় প্রচুর লোকের সমাগম হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply