দাউদকান্দিতে আরইউসিএমপির স্টিয়ারিং কমিটি গঠন ও ওরিয়েন্টেশন সভা

শামীমা সুলতানা, দাউদকান্দি :–

আজ ২৯ এপ্রিল সকালে ইছাপুর উদ্দীপনের আরইউসিএমপির উদ্যোগে দাউদকান্দি উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার জাকির হোসেনের সভাপত্বিতে উপজেলা পর্যায়ের স্টিয়ারিং কমিটি গঠন ও ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সাল। কমিটি গঠনের উদ্দেশ্য ও প্রকল্পের মূল কার্যক্রম নিয়ে আলোচনা করেন, উদ্দীপন ইছাপুরের এলাকা সমন্বয়কারী মোঃ আজিজুর রহমান। এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন, ইপসিলার ম্যানেজার আবু রায়হান এবং সভা পরিচালনা করেন ফাতিমা খাতুন এফ. এফ.।
মোট ১৩ সদস্য বিশিষ্ট উপজেলা পর্যায়ের স্টিয়ারিং কমিটি গঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি এবং বাকি সবাই নির্বাহী সদস্য অন্তর্ভূক্ত হন। নির্বাহী সদস্যরা হলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা মহিলা ও শিশুবিষয়ক কর্মকর্তা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সাংবাদিক প্রতিনিধি, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, স্থানীয় সংগঠনের (এনএসএ) প্রতিনিধি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply