মুরাদনগরে ১৮ দলীয় জোটের সকাল-সন্ধ্যা হরতাল পালন

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ —-
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বুধবার সারাদেশ ব্যাপী ১৮ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের অংশ হিসেবে কুমিল্লার মুরাদনগর উপজেলার সর্বত্র স্বতস্ফুর্ত ও শান্তিপূর্ণ ভাবে হরতাল পালিত হয়েছে।
উপজেলায় হরতালের সমর্থনে কোথাও কোন পিকেটিং ছাড়াই স্বতঃস্ফুর্ত ও শান্তিপূর্ণভাবে মানুষ সব ধরনের যানবাহন ও দোকানপাট বন্ধ রাখে। ভোর থেকেই উপজেলার বিভিন্ন পয়েন্টে বিএনপি সহ ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা অবস্থান নেয়। বিএনপি’র দলীয় কার্যালয় সকাল থেকে পুলিশ অবরুদ্ধ করে রাখায় বিএনপির নেতা কর্মীরা দলীয় কার্যালয়ে যেতে পারেনি। সকাল ৯টার দিকে হরতালের সমর্থনে উপজেলা বিএনপি মিছিল বাহির করে। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মিছিলটিতে বিএনপির নেতা ওমর আলী, শিরাজ মুন্সী,মাছুদ রানা, সোহাগ, মাসুম মুন্সী, কাজী শরীফ, এনামূল, মোল্লা মাসুদ, বাদশা, বাবলু, জুয়েল ছাড়াও বিএনপিনপি’র অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশনেয়।
অন্যান্য হরতালের চেয়ে বুধবারের হরতালের চেহারা ছিল ভিন্ন। মানুষ নিজে থেকে কোন দোকান-পাট খোলেনি, গাড়ি-রিক্সা চলা-চল বন্ধ রেখেছে। উপজেলার কোম্পানীগঞ্জ, রামচন্দ্রপুর , মুরাদনগর ও বাখরাবাদ বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি বলে বাস টার্মিনাল সুত্রে জানা যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply