ব্রা‏হ্মণপাড়ায় ৫ বছরের সাজা প্রাপ্ত সহ ৩ ওয়ারেন্ট ভূক্ত আসামী গ্রেফতার

আবদুল আলীম খান, ব্রা‏হ্মণপাড়া :–
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ার অনন্তপুর রেজি: প্রাথমিক বিদ্যালয়ের পাশে ঘুংগুর নদী এলাকা থেকে ২৯ মে বুধবার দুপুরে মাদক মামলায় ৫ বছরের সাজা প্রাপ্ত আসামীকে ফেন্সিডিল সহ আটক করেছে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, এস.আই লুৎফর রহমান এবং এ.এস.আই আ: হান্নন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে অনন্তপুর রেজি: প্রাথমিক বিদ্যালয়ের পাশে ঘুংগুর নদী এলাকা থেকে উপজেলার উত্তর তেতাভূমি গ্রামের মৃত আ: বারেকের ছেলে শানু মিয়া (৩৩)কে ১০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করে, এসময় তার সাথে থাকা আবু তাহের পিতা আ: মতিন দৌড়ে পালিয়ে যায়। পুলিশ জানায় শানু মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী থানার মামলা ০৬ তারি ৬/১/১০ ধারা ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৪২৭/৩৮০ দ:বি:, একই থানার অপর মামলা ৬৩ তারিখ ২২/৫/০৭ ধারা ১১৯০ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৩(ক) মামলায় ৫ বছরের সাজা হয়েছে। বর্তমানে তার সাথে ফেন্সিডিল থাকায় মাদক নিয়ন্ত্রন আইনে নতুন মামলা হয়েছে যার নং ২৯ তারিখ ২৯/৫/১৩।
অপরদিকে একই দিনে হরিমঙ্গল এলাকা থেকে এ.এস.আই হানিফ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৩ মাদক মামলায় ওয়ারেন্ট ভূক্ত আসামী উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মতি মিয়ার ছেলে খিজির আলী (৪০) কে গ্রেফতার করে। তার বিরুদ্ধে না:গঞ্জ সোনারগাঁ থানার মামলা ২২(৮)০৮ ধারা ১৯(১) এর ৩(ক), সিদ্ধিরগঞ্জ থানার মামলা ৩৬(৩)০৮, না:গঞ্জ থানার জিআর ৫৫৫/০৮ মামলায় ওয়ারেন্ট রয়েছে। অপরদিকে ২৮ মে রাতে এস.আই ইয়াহিয়া সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার গঙ্গানগর গ্রামের শানু মিয়ার ছেলে ২টি মাদক মামলায় ওয়ারেন্ট ভূক্ত আসামী স্বপন মিয়াকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে বি-পাড়া থানার জিআর-১২৯/০৮ এবং হাজীগঞ্জ থানার মামলা ১১ (০৮) ১০ অনুযায়ী ওয়ারেন্ট রয়েছে। ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়ুয়া বলেন, গ্রেফতারকৃতদের কুমিল্লা জেল হাজতে চালান করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply