হরতালের সমর্থনে কুমিল্লা মহানগরী শিবিরের বিক্ষোভ মিছিল

কুমিল্লা প্রতিনিধি :–
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ দেলাওয়ার হোসেনকে অন্যায় ভাবে রিমান্ডে নিয়ে চরম নির্যাতন ও কেন্দ্রীয় সাহিত্য সম্পদাক জনাব ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়ার প্রতিবাদে ১৮ দলীয় এক্যজোট ঘোষিত হরতালের সমর্থনে মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরী । কুমিল্লা মহানগর সভাপতি মনির আহমেদ এর নেতৃত্বে মিছিলটি কান্ডিরপাড় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল পূর্ব সমাবেশে মহানগরী ছাত্রশিবির সভাপতি মনির আহমেদ বলেন, সরকারের সর্বস্তরে ব্যর্থতা ও দুর্নীতি যখন দেশের মানুষের কাছে প্রকাশ পাওয়া শুরু হয়েছে তখন সরকার মানুষের দৃষ্টিকে ভিন্নদিকে ফিরানোর জন্য সৈরাচারী কায়দায় দেশ পরিচালনার পরিকল্পনা শুরু করেছে। তারই ধারাবাহিকতায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি জনাব মোঃ দেলাওয়ার হোসেনকে রিমান্ডে নিয়ে নির্মম নির্যাতনের শিকারে পরিণত করেছে সরকার। এদিকে কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক জনাব ইয়াসিন আরাফাতকে একই কায়দায় রিমান্ডে নিয়েছে সরকার। আমরা সরকারের এহেন আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাথে সাথে সরকারকে বলে দিতে চাই মামলা হামলা ও নির্যাতন চালিয়ে সরকারের পতন আন্দোলন ঠেকানো যাবেনা। সমাবেশে আরো উপস্থিত ছিলের নগর ছাত্রশিবির সেক্রেটারী মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন ছাত্রনেতা মোঃ মোজাম্মেল হক, শাহাদাত হোসেন, ওয়াহেদুন-নবী বাবলু, ফয়সাল আহমেদ, সদর উদ্দীন শাহাদাত, ফরহাদ উদ্দীন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply