তিতাসের মাছিমপুর আর আর ইনিস্টিটিউশনে বিনাপ্রতিদ্বন্ধিতায় সভাপতি নির্বাচিত হলেন পারভেজ হোসেন সরকার

তিতাস প্রতিনিধি :–

তিতাসের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনিস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উক্ত বিদ্যালয়ের সাবেক এডহক কমিটির সভাপতি পারভেজ হোসেন সরকার। ২৭ মে সোমবার বিদ্যালয়ের সভাকক্ষে নবনির্বাচিত সদস্যদের সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।
বিদ্যালয় সূত্রে জানা যায়, বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত অভিভাবক সদস্য আবু মোতালেব পারুল, বিল্লাল হোসেন, মোবারক হোসেন, মো. মনির হোসেন, দাতা সদস্য রাখাল চন্দ্র পোদ্দার, সংরক্ষিত মহিলা সদস্য তাছলিমা আক্তার, শিক্ষক প্রতিনিধি আঃ হাই মোল্লা, আঃ মতিন সরকার, নাছরিন আক্তার ও সদস্য সচিব মাহফুজুর রহমান চৌধুরীর উপস্থিতিতে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সকলের সম্মতিক্রমে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে সভাপতি নির্বাচিত করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মোমরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁঞা, তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক, মাছিমপুর গ্রামের বিশিষ্ট ব্যক্তি এমরান হোসেন।
উল্লেখ্য, ২০১১ সালের ২৮ এপ্রিল মাছিমপুর আর আর ইনিস্টিটিউশনের ম্যানেজিং কমিটির নির্বাচনের পর ২০১২ সালের ৩০ আগষ্ট বিভিন্ন সমস্যা দেখিয়ে ম্যানেজিং কমিটির ৫ সদস্য হাছান বসির, আঃ মতিন, মো. ইসমাইল হোসেন সরকার, মো. ওয়াছেক ও স্বপ্ন বেগম স্বেচ্ছায় পদত্যাগ করেন। ২০১৩ সালের ১৭ জানুয়ারী কুমিল্লা শিক্ষা বোর্ড কর্তৃক উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী, শিক্ষক প্রতিনিধি আঃ মতিন সরকার ও অভিভাবক প্রতিনিধি এমদাদ হোসেনকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়। অভিভাবক নির্বাচনের ঘোষণার পর ২০১৩ সালের ২২ মে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে বিনাপ্রতিদ্বন্ধিতায় কদমতলী গ্রামের আবু মোতালেব পারুল, মাছিমপুর গ্রামের বিল্লাল হোসেন, দঃ বলরামপুর গ্রামের মোবারক হোসেন ও দুর্গাপুর গ্রামের মো. মনির হোসেন অভিভাবক সদস্য নির্বাচিত হন। গতকাল ২৭ মে কমিটির প্রথম সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে সভাপতি করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply