বুড়িচংয়ে হিন্দু যুবতীকে অপহরন করে শ্লীলতাহানীর ঘটনায় থানায় মামলা ॥ আটক ১

জেহাদ হোসেন খোকন :–

কুমিল্লার বুড়িচংয়ের ফুলহার ফুটওয়্যার ফ্যাক্টরীর এক হিন্দু নারী শ্রমিককে জোর পূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে শ্লীলতাহানী, লাঞ্চিত ও ক্যামেরা মোবাইল দ্বারা বিবস্ত্র অবস্থায় আপত্তিকর ছবি ভিডিওতে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে গত ২৬ মে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ শাহীন নামে এজহার নামীয় এক আসামীকে আটক করেছে বুড়িচং থানা পুলিশ।
মামলার এজহার সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পশ্চিম মনিপুর এলাকার ফুলার ফুটওয়্যার ফ্যাক্টরীতে চান্দিনা উপজেলার সাওরাতলী গ্রামের প্রদীপ চন্দ্র ভৌমিকের স্ত্রী পিংকি রানী ভৌমিক (২২) শ্রমিক হিসেবে চাকুরী করত। গত ১৫ মে বুধবার বিকেল ৫ টায় পিংকি রানী ভৌমিক ফ্যাক্টরী থেকে কাজ শেষে বাড়ী ফেরার উদ্যোশে রওনা হয়ে রাস্তায় আসলে পূর্ব পরিকল্পিত ভাবে একই ফ্যাক্টরীর দুই শ্রমিক মোঃ শাহীন (৩০) ও শয়ন(৩২) সিনএজি নিয়ে পথ গতি রোধ করে পিংকি রানী ভৌমিকে জোর পূর্বক সিএনজিতে উঠাইয়া হীন উদ্যোশে অপহরন করে চান্দিনা উপজেলার চান্দিনা বাজারের দক্ষিন পার্শ্বে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহরনকারীরা পিংকি রানী ভৌমিককে চুলে ও কাপড় ধরে টানা হেচড়াসহ মারাত্মক ভাবে শ্লীলতাহানী ও লাঞ্চিত করে। এ সময় অপহরনকারীরা পিংকি রানী ভৌমিককে বিবস্ত্র করে শরীরের গোপনাঙ্গসহ বিভিন্ন স্থানের আপত্তিকর ছবি তোলে ঘটনাস্থল ত্যাগ করে। পরে অপহরনকারীরা পিংকি রানী ভৌমিক এর অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়। এ ঘটনায় পিংকি রানী ভৌমিক বাদী হয়ে গত ২৬ মে রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন সহ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ২ জনকে আসামী বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৪০, তারিখ ২৬/০৫/২০১৩ইং। মামলা দায়েরের পর বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মজিবুর রহমান পশ্চিম মনিপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী গাইবান্ধা জেলা সদরের চাপাদহ গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মোঃ শাহীন মিয়া (৩০) আটক করে। গতকাল ২৭ মে ধৃত আসামী শাহীনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে বুড়িচং থানা পুলিশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply