চান্দিনায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের ৩ জন আহত; লুটপাট

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারে ৩ জন আহত হয়। আহতরা হলো- মহিচাইল গ্রামের মো. মহব্বত আলী (৬০), তার মেয়ে সাহিদা বেগম (৩৮) ও তার স্ত্রী জবেদা খাতুন (৫৫)। রবিবার (২৬ মে) সরেজমিনে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের সাথে কথা বলে জানাগেছে, আহত মো. মহব্বত আলী বাদী হয়ে গত বৃহস্পতিবার চান্দিনা থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আসামীরা হলো মহিচাইল গ্রামের মৃত বকস আলী’র ছেলে আঃ রাজ্জাক, মৃত দুদ মিয়ার ছেলে অলি মিয়া, লনি মিয়া, ইধু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, মৃত মোসলেম উদ্দিন এর ছেলে বিল্লাল হোসেন।
মামলার এজাহারে জানাযায়, পূর্ব বিরোধের জের ধরে আসামীরা গত বৃহস্পতিবার বিকেলে পরিকল্পিতভাবে মো. মহব্বত আলীর একটি জমি অবৈধভাবে জোরপূর্বক দখলের চেষ্টা করে। এসময় বাঁধা দিলে আসামীরা তার স্ত্রী, মেয়ে ও স্ত্রী সহ পরিবারের সদস্যদের বেধরক মারধর করে। এসময় তারা স্বর্ণালঙ্কার সহ ১ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply