কুমিল্লার বুড়িচংয়ে মাদকসহ ১ যুবক আটক

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচংয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বুড়িচং থানা পুলিশ। এ ব্যপারে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, গত ২৪ মে বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এ এস আই মাঈন উদ্দিন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কালাকচুয়া এলাকা থেকে গাঁজাসহ এক যুবককে আটক করেছে। আটককৃত যুবক হলো কালাকচুয়া মৈশান বাড়ির মন্তাজ মিয়ার পুত্র জসিম উদ্দিন(৪০)। এ ব্যপারে বুড়িচং থানায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৩৬, তারিখ ২৪/০৫/২০১৩ইং। এদিকে গত ২৪ মে গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মজিবুর রহমান কালাকচুয়া এলাকা থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পলাতক মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ঝাকুনি পাড়ার রহমত আলীর ছেলে মোঃ জামাল হোসেন (৪২)। পুলিশ পলাতক মাদক ব্যবসায়ীর নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৩৫, তারিখ ২৪/০৫/২০১৩ইং।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply