কুমিল্লার বুড়িচংয়ে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি ঘরে হামলা ভাংচুর : আহত ১

জেহাদ হোসেন খোকন :–

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের হরিপুর গ্রামে গত ২৪ মে শুক্রবার পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় প্রতিপক্ষ বাড়ির মালিক বৃদ্ধ মোঃ মোশকত আলীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। এ ঘটনায় আহতের ছেলে বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার এজহার সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের হরিপুর গ্রামের মৃত সুজত আলীর পুত্র মোঃ মোশকত আলীর সাথে পাশ্ববর্তী নায়েব আলী তহসিলদারের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২৪ মে শুক্রবার সকাল ৭ টায় মোশকত আলী(৬৫) বাড়ীর পাশ্ববর্তী মসজিদের সামনে আসলে পুর্বে থেকে উৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে লোহার রড, হকিষ্টিক, ও লাঠি দিয়ে পিটিয়ে এবং রাম দা, ছেনি দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ সময় প্রতিপক্ষরা তার সাথে থাকা নগদ ৩০ হাজার টাকা ও এন ৭০ মডেলের মোবাইল সেট নিয়ে যায়। পরে নায়েব আলীর গং এর লোকজন আহত মোশকত আলীর বাড়ীতে গিয়ে বাড়ী ঘরে থাকা মহিলাদের মারধর ও বাড়ী ঘরের ব্যাপক ভাংচুর চালিয়ে মূল্যবান জিনিসপত্র ক্ষতি সাধন করে। পরে এলাকাবাসী ধাওয়া করলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত মোশকত আলীকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্øেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত মোশকত আলীর ছেলে আক্তার হোসেন বাদী হয়ে গত ২৪ মে দুপুরে ৬ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৩৩। আসামীরা হলো- নায়েব আলী (৫০), ওমর ফারুক(১৮), আঃ রহিম(৪৮), তফাজ্জল হোসেন(৪০), শাহ জাহান (৩০) ও মোঃ ফয়সাল, সর্ব সাং হরিপুর, বুড়িচং, কুমিল্লা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply