বুড়িচংয়ে ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলা : দুই ছাত্রনেতা বহিস্কার

জেহাদ হোসেন খোকন, বুড়িচং :–
কুমিল্লার বুড়িচং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও ষোলনল ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক মোঃ জি এইচ জুবায়ের হোসেনের উপর গত ২২ মে রাতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে মারাত্মক ভাবে আহত করেছে। এ ঘটনায় জুবায়ের বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২২ মে রাত ৯ টায় জুবায়ের হোসেন কুমিল্লার ইয়াকুব প্লাজায় নিজিস্ব দোকান হইতে বাড়ীতে যাওয়ার পথে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের গোবিন্দপুর রাস্তার মাথায় সন্ত্রাসীরা তার উপর অতর্কীত হামলা চালিয়ে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে। এসময় সন্ত্রাসীরা তার সাথে থাকা নগদ টাকা, স্বর্ণের ব্যাসলাইট নিয়া যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় আহত জুবায়ের বাদী হয়ে ৩ জন নামীয় ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৩০, তারিখ ২৩/০৫/২০১৩ইং। এদিকে সন্ত্রাসী হামলায় ঘটনায় জড়িত থাকার অভিযোগে ষোলনল ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জামসেদ ও সদস্য মাসুমকে ছাত্রদলের সকল কর্মকান্ড থেকে বহিস্কার করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply