বুড়িচংয়ে ৫ বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১

জেহাদ হোসেন খোকন, বুড়িচং:–

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের গদানগর ও পাল্টি রাজাপুর গ্রামে এক রাতে ৫ বাড়ীতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত ২১ মে মঙ্গলবার রাতে মজনুন রিফাত(৩০) নামে এক যুবককে আটক করেছে বুড়িচং থানা পুলিশ।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম পিপিএম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ মে রাতে বুড়িচং থানার এস আই কাজী নাজমুল হক ও সঙ্গীয় ফোর্স উপজেলার বাকশীমূল ইউনিয়নের গদানগর ও পাল্টি রাজাপুর গ্রামের ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে গদানগর গ্রামের মৃত আবদুর রহমান মাস্টারের ছেলে মজনুন রিফাত (৩০) কে আটক করা হয়েছে। পুলিশ ধৃত আসামী মজনুন রিফাতকে গতকাল ২২ মে ৫ দিনের রিমান্ড চেয়ে কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে। বিজ্ঞ আদালত আসামীকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে অনুমতি প্রদান করেছে। উল্লেখ্য যে, গত ১৪ মে মধ্যরাতে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের গদানগর গ্রামের গোলাম আক্তার হোসেন মাষ্টারের ঘরসহ একই বাড়ীর ৩ পরিবারের এবং পাল্টি রাজাপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ২ ছেলের ঘরে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়। এ সময় ডাকাতরা পরিবারের লোকজনের হাত-পা বেঁধে অস্ত্রের মূখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরদিন ১৫ মে গোলাম আক্তার হোসেন মাষ্টারের মেয়ে আরিফা সুলতানা বাদী হয়ে বুড়িচং থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। মামলা নং ২০, তারিখ ১৫/০৫/২০১৩ইং, ধারা ৩৯৫/৩৯৭ দঃবিঃ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply