ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে এক পাষন্ড স্বামী। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ লাভলী আক্তার (২০) বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে পাষ- স্বামী শাফায়েত আলী (২৮) এলাকা ছেড়ে পালিয়েছে।
জানা যায়, গত ছ’মাস পূর্বে উপজেলার রাধানগর গ্রামের হোসেন মিয়ার মেয়ে লাভলী আক্তারের সাথে একই উপজেলার দেবগ্রামের কানাপট্টির আবুল খায়েরের পুত্র শাফায়েত আলীর বিয়ে হয়। স্বামী শাফায়েত আলী বিয়ের পর থেকেই স্ত্রী লাভলীকে যৌতুকের জন্য প্রায়ই মারধর করত। এরই জের ধরে গত আটদিন পূর্বে বেধড়ক মারধর করলে লাভলী আক্তার পিত্রালয়ে চলে আসে। সোমবার সকালে কৃতকর্মের জন্য স্ত্রীর কাছে শ্বশুর বাড়িতে মাফ চাইতে আসে যৌতুকলোভী স্বামী শাফায়েত আলী। কিন্তু স্ত্রী লাভলী তার স্বামীর কুমতলব বুঝতে পারেনি। ভাত খাওয়া অবস্থায় স্ত্রী লাভলী আক্তারের গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা চালায় স্বামী শাফায়েত। এসময় সে লাভলীর বাম হাতের রগ ও কপালে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় লাভলীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন গৃহবধূ লাভলী আক্তার।
আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. মিজানুর রহমান জানান, ‘ঘটনাটা শুনেছি। তবে এখনও পর্যন্ত কেউ এই বিষয়ে কোন মামলা দায়ের করেনি।’

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply