কুমিল্লার দাউদকান্দিতে দু’টি গাড়িসহ ৪ ছিনতাইকারী আটক

শামীমা সুলতানা, দাউদকান্দি :–
২০ মে সোমবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহসড়কে দাউদকান্দিতে ছিনতাই হওয়া দু’টি গাড়িসহ আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করে।
গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আসাদুজ্জামান জানান, ‘গত সোমবার রাতে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের একদল সদস্য মহাসড়কে দাউদকান্দির ধীতপুর-জিংলাতলীর নিকট একটি সিএনজি অটোরিক্সা ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৪-৬১৪০) ছিনতাই করে। গাড়ি দু’টি ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় অটোরিক্সা সিএনজির মালিক মনির হোসেন চিৎকার করলে স্থানীয় কয়েকজন পথচারি ৪ ছিনতাকারীকে আটক করে। পরে জনতা একত্রিত হয়ে গণধোলাই দিয়ে তাদেরকে পুলিশে সোপর্দ করে।
এসময় পুলিশ ছিনতাই হওয়া সিএনজি চালিত অটোরিক্সা ও প্রাইভেটকারটি উদ্ধার করে এবং ছিনতাইকারীদের গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো, মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা বাউশিয়া গ্রামের রাসেল আহমেদের পুত্র জাহাঙ্গীর আলম (৩৪), পটুয়াখালী জেলা সদরের ছিদ্দিকুর রহমানের পুত্র সোহেল (৩৫), শরিয়তপুর জেলা সদরের কবির হোসেনের পুত্র নাজমুল (২৮) এবং একই জেলার আবুল কাসেমের পুত্র ফারুক হোসেন।
পুলিশ জানায়, আজ মঙ্গলবার সকালে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের শেষে ৪ ছিনতাইকারীকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply