কুমিল্লার দাউদকান্দিতে বাস চাপায় ছাত্র নিহত মহাসড়ক অবরোধ॥ যানবাহন ভাংচুর

শামীমা সুলতানা :–

আজ ২০ মে সোমবার সকাল এগারোটায় দাউদকান্দি উপজেলার হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজের সামনে বাস চাপায় এক স্কুল ছাত্র নিহত হয়।
এ ঘটনায় বিক্ষুব্দ ছাত্র-জনতা বিক্ষোভ মিছিল করে যানবাহন ভাংচুর এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রায় ৩ ঘন্টা অবরোধ করে রাখে। এসময় মহাসড়কে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ থেকে গজারিয়া উপজেলার ভবেরচর পর্যন্ত প্রায় ৩০কিলোমিটার র্দীঘ যানজটের সৃষ্টি হয়।
দাউদকান্দি হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হাসানপুর কলেজের সামনে রাস্তার পাশে দাউদকান্দি পৌরসভার সেন্দী গ্রামের জীবন সরকারের পুত্র পঞ্চম শ্রেণীতে অধ্যয়নরত মাকসুদুর রহমান (১২) ও তার মা দাঁড়ানো ছিল। এমতাবস্থায় কর্ডোভা পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে দ্রুতগতিতে এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই স্কুল ছাত্র মারা যায় এবং তার মা গুরুতর আহত হয়।
খবর পেয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার খন্দকার জাকির হোসেন, দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সাল ও দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মোঃ মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস চালককে আটক করে শাস্তির আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় ছাত্র-জনতা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply