খেলাধুলা শুধু আনন্দই দেয় না সম্প্রীতির বন্ধনও সৃষ্টি করে —–সুবিদ আলী ভূঁইয়া এম.পি

শামীমা সুলতানা :–
আজ সোমবার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এম.পি বলেছেন, ‘বর্তমান সরকার ক্রীড়াঙ্গণের উন্নয়নে ব্যাপক কাজ করেছে। এ সাফল্য বিশ্বে বাংলাদেশের পরিচিতিকে উন্নত করেছে’। তিনি আরো বলেন. ‘খেলাধুলা শুধু আনন্দই দেয় না সম্প্রীতির বন্ধনও সৃষ্টি করে। তিনি আজ দাউদকান্দির জুরানপুর বঙ্গবন্ধু স্টেডিয়ামে গ্রামীণ খেলা প্রতিযোগীতা (২০১৩) সুন্দলপুর ইউনিয়ন ও দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নে ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
সুন্দলপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো: আসলামের নেতৃত্বে গ্রামীণ হা-ডু-ডু খেলায় সুন্দলপুর ইউনিয়ন জয়লাভ করে। এ সময় উপস্থিত ছিলেন, এম.পির সহধর্মীনী মাহমুদা ভূইয়া, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারুল আক্তার, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার জাকির হোসেন, মাসুদ রহমান মোল্লা, চেয়ারম্যান ইঞ্জিঃ আব্দুস ছালাম, দাউদকান্দি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক টাইগার খোরশেদ আলম প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply