কুমিল্লার বুড়িচংয়ে ৫১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেহাদ হোসেন খোকন, বুড়িচং প্রতিনিধি:–

কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর এলাকা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ৫১ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গত ১৯ মে রবিবার সন্ধ্যায় আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ বিষয়ে ২ মাদক ব্যবসায়ীকে আসামী করে বুড়িচং থানায় একটি মামল দায়ের করা হয়েছে।
বুড়িচং থানার নবাগত ওসি মোঃ মনিরুল ইসলাম পিপিএম জানায়, কুমিল্লা গোয়েন্দা পুলিশের একটি টিম গত ১৯ মে রবিবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের কংশনগর বাজারের পূর্ব পার্শ্বে পলাতক আসামী জাহাঙ্গীরের বশত বাড়ীতে অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৫১ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় জাহাঙ্গীর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ জাহাঙ্গীরের বাড়ী থেকে অন্য এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ বদিউল আলম (২৮), পিতা মোঃ ফরিদ উদ্দিন, গ্রাম হাসনাবাদ পশ্চিম পাড়া (ফুল মিয়া ডিলারের বাড়ী), থানা-বুড়িচং। আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ক্রয় বিক্রয় করার জন্য নিজ দখলে রাখার অপরাধে কুমিল্লা গোয়েন্দা শাখার এএসআই মোঃ মনিরুজ্জামান বাদী হয়ে ১৯৭৪ ইং সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ধারায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ২৩, তারিখ ১৯-০৫-২০১৩ইং। মামলার অপর আসামী হলো মোঃ জাহাঙ্গীর (৩২), পিতা তোফাজ্জল হোসেন, গ্রাম কংশনগর, থানা-বুড়িচং। আটকৃত আসামীকে পুলিশ ২০ মে কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply