বুড়িচং আল-হেরা মডার্ণ একাডেমির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জেহাদ হোসেন খোকন, বুড়িচং :–

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আল-হেরা মডার্ণ একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং বৃত্তি প্রদান অনুষ্ঠান শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভাষা সৈনিক ও উত্তর জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যলয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আবদুর রাজ্জাক মাষ্টার। বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি জেহাদ হোসেন খোকন, একাডেমির প্রতিষ্ঠাতা ও আমেরিকা বাংলাদেশ ইউনিভার্সিটির প্রভাষক মোহাম্মদ আবদুল অদুদ, বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. জাকির হোসেন, ব্র্যাক কর্মকর্তা ও একাডেমির উপদেষ্টা মো. ইকবাল হোসেন। বক্তব্য রাখেন একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, অভিভাবক প্রতিনিধি মোসাঃ রুমা আক্তার, আল-হেরা আসোসিয়েসন এর আহ্বায়ক রহমত উল্লাহ সাকিব, যুগ্ম আহ্বায়ক ফারজানা আক্তার, সদস্য সচিব সাইদুল ইসলাম মিঠু, সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল মজিদ ও নাছরিন আক্তার। বক্তাগন একাডেমির কৃতিত্বপূর্ন ফলাফলের বর্ননা দিতে গিয়ে বলেন, উপজেরা পর্যায়ের কোন শিক্ষার্থী ইউনেস্কো পুরস্কার লাভ, কুমিল্লা জিলা স্কুল, ক্যাডেট কলেজসহ ভাল ভাল শিক্ষা প্রতিষ্ঠানের ভর্তিতে প্রথমস্থান প্রাইমারী বৃত্তিতে প্রথম স্থানসহ অনেক সাফল্য রয়েছে এই প্রতিষ্ঠানের। প্রতিষ্ঠানটি আগামী দিনে একটি সার্থক বিশ্ববিদ্যালয়ে রূপ নেবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন একাডেমির শিক্ষিকা তানজিমা নেওয়াজ লোপা। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন ইভেন্টে বিজয়ী ও বৃত্তি প্রাপ্ত শিক্ষাথীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply