কুমিল্লার মুরাদনগরে ৪ ব্যাবসায়ীকে কুপিয়ে জখম

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

শক্রবার উপজেলার বাঙ্গরা ইউনিয়নের যুগেরখিল গ্রামের ৪ ব্যাসায়ীকে কুপিয়ে গুরতর জখম করে বাড়ি-ঘর ব্যাপক ভাংচুর করেছে স্থানীয় বখাটেরা ।
জানা যায় , উপজেলার যুগেরখিল গ্রামের ব্যাবসায়ী নাইম , আব্দুল্লাহ , মোনাফ ও জসিমকে পুর্ব শত্র“তার জেরধরে তাদের বাড়িতে অনধিকার প্রবেশ করে কুপিয়ে গুরতর জখম করে ব্যাপক ভাংচুর করেছে স্থানীয় চি‎হ্নিত বখাটেরা। ওই ব্যাবসায়ীদের পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায় , এলাকার বখাটে মাস্তান শাহিন খান, এলেম খান, তৈয়ব , সোহাগ,, সোহাবুল, শাহ আলম, সুমন, সুজন, মোতালিব সহ একদল বখাটে সন্ত্রাসী পুর্ব পরিকল্পিত ভাবে তাদের বাড়িতে প্রবেশ করে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় ও শরীরে গুরতর জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের অবস্থার গুরতর দেখে ডাক্তাররা কুমেক হাসপাতালে প্রেরন করলে এদের মধ্যে মোনাফের অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরন করা হয়।
এ ব্যাপারে বাঙ্গরা ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম জানান, হামলাকারীরা অত্যন্ত দুষ্ট প্রকৃতির লোক তাদের বিরুদ্ধে আমরা আইনী পদক্ষেপ গ্রহণ করবো। বিষয়টি নিয়ে মুরাদনগর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply