অনন্ত বর্ষা কানে, রাতে যাচ্ছেন জয়া

ঢাকা :–

এই প্রথম অনন্ত-বর্ষা অভিনীত বাংলাদেশের কোনো চলচ্চিত্র কান উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। ৬৬তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এই আসরে যোগ দিতে প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত ও চিত্রনায়িকা বর্ষা পৌঁছে গেছেন কানে।

১৭ মে কান চলচ্চিত্র উৎসবের সবচেয়ে বড় স্ক্রিন অলিম্পিয়া ১ (ডলবি এ/এস আর, এসআরডি, টিএইচএক্স) এ প্রদর্শিত হবে এমএ জলিল অনন্ত প্রযোজিত, পরিচালিত ও অভিনীত চলচ্চিত্র নিঃস্বার্থ ভালোবাসা। পরে পুনরায় ছবিটি স্টারুথ্রিতে ২১ প্রদর্শিত হবে। যদিও এই চলচ্চিত্রটি বাংলাদেশে মুক্তি পাবে আসছে ঈদে।

অন্যদিকে, কান চলচ্চিত্র উৎসব আয়োজকদের আমন্ত্রণে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান কানের উদ্দেশ্যে রওনা হচ্ছেন বৃহস্পতিবার রাতে।

জয়া জানান, গত মাসে কান চলচ্চিত্র উৎসব কমিটির কাছ থেকে বাংলাদেশের একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে উৎসবে যোগদানের জন্য চিঠি পান তিনি। সেই চিঠিতেই কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করার জন্য নিমন্ত্রিত হন তিনি।

জয়া বলেন, ‘বিশ্ব চলচ্চিত্রের অনেক বড় একটি আসরে অংশগ্রহণ করতে যাচ্ছি। কি যে ভাল লাগছে বলে বোঝাতে পারবো না। এই উৎসব থেকে আমি লন্ডনে যাবো বেড়াতে। সেখানে প্রায় একমাস থাকার পর দেশে ফিরবো।’

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply