রিয়াদে দিগন্ত টিভি বন্ধের প্রতিবাদে নাগরিক সমাবেশ

সৌদি আরব প্রতিনিধি :–
সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে আপষহীন ও সচেতন নাগরিকদের প্রিয় চ্যানেল দিগন্ত টেলিভিশন বন্ধের প্রতিবাদে রিয়াদের কোকোপাম হোটেলের হল রুমে দিগন্ত দর্শক ফোরামের উদ্যোগে বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
দিগন্ত টিভি ও দৈনিক নয়াদিগন্তের সৌদি আরব প্রতিনিধি সিরাজুল হক মানিকের পরিচালনায় নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও রাজনীতিক ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার আফসারুল আলম।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আইবিডাব্লিউএফ রিয়াদের সভাপতি নূরুল ইসলাম আহম্মেদ, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের সাবেক চেয়ারম্যান হারুন অর-রশিদ, বিশিষ্ঠ ব্যবসায়ী মিজানুর রহমান কমল, এনটিভি প্রতিনিধি ফারুক আহম্দে চাঁন, এক্সিলেন্ট গ্রুপের চেয়ারম্যান নূরুল আলম মুন্সি, এ্যচিভ গ্রুপের ডাইরেক্টর নূরুল হক, ইয়েস গ্রপের ডাইরেক্টর নূরুল আলম হাওলাদার, ইঞ্জিনিয়ার আবুল কাশেম, খুলনা প্রবাসী গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মুজাহিদুল ইসলাম, সৌহার্দ্য গ্রুপের চেয়ারম্যান মুহিববুল আজম, বাংলাভিশন রিয়াদ প্রতিনিধি আবু সাঈদ, বিএনপি নেতা তাজুল ইসলাম গাজী প্রমুখ।
নাগরিক সমাবেশে বক্তারা বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যমগুলোর কণ্ঠরোধ করার হীন চক্রান্তের অংশ হিসাবে গণ মানুষের প্রিয় চ্যানেল দিগন্ত টিভি বন্ধ করে দেশে বাকশালী শাষনের অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। সত্য ও সুন্দরের পক্ষ্যে আপোষহীন একমাত্র চ্যানেল দিগন্ত টিভি ইতোমধ্যে বাংলাদেশে জাতীয়তাবাদী ও ইসলামী শক্তির জনগণের প্রিয় ও হৃদয়ের একমাত্র স্পন্দন হয়ে স্থান করে নিয়েছে। বক্তারা বলেন, দিগন্ত টিভির বন্ধের কারণে বর্তমানে দেশ বিদেশে সচেতন নাগরিকগণ বাংলাদেশের অন্য চ্যানেল গুলো দেখা বন্ধ করে দিয়েছে। এই স্বৈারাচারী সরকার দেশে গণহত্যা, বিভিন্ন অপকর্ম ও সীমাহীন দূর্নীতি দামাচাপা দেয়ার লক্ষ্যে বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও মিডিয়াগুলোর কণ্ঠরোধ করে বেশি দিন ক্ষমতায় ঠিকে থাকতে পারবেনা। বক্তারা, অবিলম্বে বাংলাদেশের ১৭ কোটি মানুষের প্রিয় চ্যানেল দিগন্ত টিভি, ইসলামীক টিভি চালু ও আমারদেশ পত্রিকা খুলে দেয়া এবং কলম সৈনিক মাহমুদুর রহমানের মুক্তি দাবী করেন। অনুষ্ঠানে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার, ব্যবাসায়ীসহ বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply