বিজয়নগরে ডাকাতের ছুরিকাঘাতে একজন আহত, এক ডাকাত গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ডাকাতের ছুরিকাঘাতে মো. আজাদ হোসেন (৩২) আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার আখাউড়া-চান্দুরা সড়কের সাতগাঁও এলাকায় ঘটে যাওয়া এই ঘটনাকালে স্থানীয় জনতা আলী মিয়া (২৫) নামের এক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।
জানা যায়, উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আকতার হোসেনের ছোটভাই মো. আজাদ হোসেন মঙ্গলবার রাতে জেলা শহর থেকে নিজস্ব মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলেন। উপজেলার আখাউড়া-চান্দুরা সড়কের সাতগাঁও এলাকায় পৌঁছালে একদল ডাকাত রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ির গতিরোধ করে। এসময় গাড়িতে থাকা আজাদ ডাকাতিতে বাধা প্রদান করায় ডাকাতরা তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় আজাদের শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে আলী মিয়া নামের এক ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। এসময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
বিজয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদককে জানান, ‘এই ঘটনায় থানায় মামলা হয়েছে। অন্য ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply