হোমনায় নিখোঁজের ৩ দিন পর ভূমি অফিস কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ মোশাররফ হোসেন মনির :–
নিখোঁজের তিন দিন পর কুমিল্লা হোমনা উপজেলার রামকৃষ্ণপুর ভূমি অফিসের এমএলএসএস মো. জামান মিয়া (৩০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার ভোরে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় রোডের আউয়াল মিয়ার ৫ম তলা ভবনের চার তলার তালাবদ্ধ একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ওই ভবনের কেয়ার টেকার রুবি আক্তারসহ (২৫) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত মো: জামান মিয়া জেলার মুরাদনগর উপজেলার হিরাকান্দা গ্রামের মো.মঙ্গল মিয়ার পুত্র ও এক মেয়ের জনক।
নিহতের স্ত্রী শাহিনুর আক্তার জানান, উপজেলা কোয়ার্টারের পানকৌরি ভবনের নিচতলার একটি বাসায় তারা ভাড়া থাকেন। গত ১১ মে ওই বাসা থেকে তার স্বামী বের হয়ে আর ফেরেনি। না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে ১২ মে তিনি হোমনা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
থানার এস আই মো. হফিজুর রহমান কুমিল্লাওয়েব ডটকম’কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ভবনে তল্লাশি চালিয়ে চার তলার তালাবদ্ধ একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে মনে হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে হত্যার রহস্য বের হয়ে আসবে। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply