আখাউড়ায় রেলওয়ের জায়গায় মার্কেট নির্মাণের বিষয়ে তদন্ত শুরু
ব্রা‏হ্মণবাড়িয়া প্রতিনিধি :–
ব্রাহ্মণবাড়িযার আখাউড়ায় রেলওয়ে স্টেশনের সম্মুখের বিশাল জায়গা দখল করে মার্কেট নির্মাণের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। এআইজি (মিডিয়া) কাজী জিয়াউদ্দিন ব্রা‏হ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার ও এসআই (ডিএসবি) মো. মোসলে উদ্দিনকে এ বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য গত ৯ মে চিঠি দিয়েছে উর্ধ্বতন কর্তৃপক্ষ। সোমবার সকালে এসআই মো. মুসলে উদ্দিন তদন্ত কাজে আখাউড়ায় আসেন। তিনি নির্মাণাধীন মার্কেট দেখেন এবং আখাউড়ার বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের সাথে কথা বলেন।
এসআই মো. মুসলে উদ্দিন সাংবাদিকদের জানান, এআইজি মহোদয়ের চিঠি পেয়ে তিনি তদন্ত করতে এসেছেন। তিনি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার এবং রেলওয়ের স্থানীয় কয়েকজন কর্মকর্তার সাথে কথা বলবেন জানান। আখাউড়া সচেতন নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন রতন বলেন, একটি স্বার্থান্বেষী মহল আখাউড়া স্টেশনের সৌন্দর্য নষ্ট করে রাতের অন্ধকারে মার্কেট নির্মাণ করছে। আমরা সচেতন আখউড়াবাসী রেলওয়ের সম্পদ ও আখাউড়ার সৌন্দর্য রক্ষার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।
উল্লেখ্য, গত ১৬ ও ১৭ এপ্রিল রাতে আখাউড়া রেলওয়ে স্টেশনের সম্মুখভাগের বিশাল জায়গা দখল করে মার্কেট নির্মাণ শুরু করে একটি চক্র। এ ঘটনায় ক্ষমতাসীন রাজনৈতিক দলের স্থানীয় কয়েকজন রাজনৈতিক নেতা ও হকার্স দলের সাবেক সভাপতি জড়িত রয়েছে বলে গুঞ্জন রয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply