ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দিয়ে ভারতে প্রবেশকালে সাতজন আটক

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি :–
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে ও বাংলাদেশে প্রবেশকালে সাতজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জওয়ানরা। তারা হলেন সিলেটের সুনামগঞ্জের দোসরাবাজারের বিধু কপালী (৬৫), বিভারাণী কপালী (৫৫), সূর্যমনি দেবনাথ (৭৮), প্রদীপ দেবনাথ (৩৬), বিমল সরকার (৩৫), কেলা রায় (৩০) ও গোপাল রায় (৩৫)।
রোববার সকালে আটককৃতদের আখাউড়া থানা পুলিশে সোপর্দের পর জেলহাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ সূত্র জানায়, আখাউড়া সীমান্তের বাউতলা এলাকা দিয়ে অবৈধভাবে ভারতের ত্রিপুরা রাজ্যে যাওয়ার সময় সাতজনকে আটক করে আখাউড়া স্থলবন্দর বিজিবি জওয়ানরা। স্থলবন্দর বিজিবি ক্যাম্পের টহল কমান্ডার শহীদুল ইসলাম শনিবার দুপুর ১২টার দিকে বাউতলা ২০২৪ এর ৭ এস সীমানন্ত পিলার এলাকায় অভিযান চালিয়ে ভারতের ত্রিপুরা রাজ্যে প্রবেশকালে তিনজনকে আটক করে। অপরদিকে বেলা দুইটার দিকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে অপর চারজনকে আটক করে আখাউড়া আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার জাহাঙ্গীর হোসেন। গতকাল রোববার সকালে তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়।
আখাউড়া থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদককে জানান, ‘আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা হয়। পরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।’

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply